বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর
টেকের হাট বাসস্ট্যান্ডে ইজিবাইক মালিকদের বিক্ষোভ মিছিল ও রাস্তা অবরোধ। কালের খবর

টেকের হাট বাসস্ট্যান্ডে ইজিবাইক মালিকদের বিক্ষোভ মিছিল ও রাস্তা অবরোধ। কালের খবর

মাদারীপুর থেকে রুবেল মাহমুদ, কালের খবর ঃ

আজ মাদারীপুর জেলার রাজৈর থানাধীন টেকের হাট বন্দরে বাসস্ট্যান্ডে ঢাকা টু বরিশাল মহাসড়কে ইজিবাইক মালিকদের বিশাল বিক্ষোভ মিছিল ও রাস্তা অবরোধ করেন। এই অবরোধে অংশ নেন রাজৈর উপজেলার ভ্যান শ্রমিক সমিতির সভাপতি হাবিবুর রহমান তাহাদের দাবী রাজৈর পৌরসভার ভীতরে হাই ওয়ে রোডে ইজিবাইক ও অটো চালনার।
এ ছাড়া শ্রমিক আন্দোলন দাবি তাদের কাছ থেকে হাইওয়ে পুলিশ বিভিন্ন মামলা দেন। এছাড়া ভুক্তভোগী হোসাইন জানান আমার কাছ থেকে মোটা অংশের টাকা নিয়ে গাড়ী ছেড়ে দেন। তাদের দাবি অবৈধ হলে মামলা দিয়ে চালান করে দিবে কেন টাকা নিয়ে ছেড়ে দিবে। ছেড়ে দিলে টাকা ছাড়া সম্পূর্ণ ছেড়ে দিবে। এ ব্যাপারে বিশ্ব মানবাধিকার ও পরিবেশ সংরক্ষণ সংস্থা সভাপতি বলেন মোঃ মাসির উদ্দিন কাজী বলেন টাকা নেওয়াটা মানবাধিকার বিরোধী কাজ করেছেন এটা দ্রুত সমাধান করার নির্দেশ দেন। এ ব্যাপারে মস্তফাপুর হাইওয়ে পুলিশ এস আই বলেন হাইওয়েতে ব্যাটারীচালিত গাড়ি চলা নিষেধাজ্ঞা আছে মহামান্য হাইকোর্টের। এই দিকে রাস্তা অবরোধ করার কারনে যাত্রী বাহী বাস যানবাহন ও জনসাধারন বিপাকে পড়েন।

এই বিষয়ে তদন্ত ওসি সঞ্জয় কুমার ও রাজৈর থানা ওসি মোঃ আলমগীর হোসেন জানান এবিষয়ে আমরা আপনাদের সাথে বসে সমাধান করব। এবং উপস্তিত থেকে রাস্তার পরিবেশ নিয়ন্ত্রণ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com